• সকাল ১১:৩৬ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
দুর্ঘটনা রোধে রাস্তায় পড়ে থাকা মবিলে বালু ছিটাচ্ছেন কাঁচপুর হাইওয়ে ওসি

দুর্ঘটনা রোধে রাস্তায় পড়ে থাকা মবিলে বালু ছিটাচ্ছেন কাঁচপুর হাইওয়ে ওসি

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মবিল পড়ে পিছলে হয়ে মুহুর্তের মধ্যে ১০-১২ টি মোটরসাইকেল উল্টে ছেঁচড়ে গিয়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।এসময় ধীরগতিতে চলতে থাকে যানবাহন। দূর্ঘটনা রোধে এবং যানজট নিয়ন্ত্রনে কাঁচপুর হাইওয়ে ওসি মোজাফ্ফার হোসেন কোদাল দিয়ে বালু ছড়িয়ে দিচ্ছেন রাস্তায়। মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ ব্রিজের উপর মবিল পড়ে এ ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে ওসি মোজাফ্ফার হোসেন জানান, চট্রগ্রাম- কুমিল্লা হতে ঢাকা ইনকামিনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ ব্রিজের উপর অজ্ঞাত যানবাহন থেকে মবিল পড়ে সড়কে। এতে রাস্তা পিছলে হয়ে ঝুকিতে এবং ধীরগতিতে চলতে যানবাহন। এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দূর্ঘটনা রোধে এবং যানজট যেন লেগে না যায়। দূর্ঘটনা ও যানজট নিয়ন্ত্রন রাখতে স্থানীয় লোকজন নিয়ে রাস্তার সাইড থেকে বালু সংগ্রহ করে রাস্তায় ছড়িয়ে দেয়া হয়।লাঙ্গলবন্দ ব্রিজ থেকে লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কের বালু ছড়ানো হয়েছে। মহাসড়কে যানজট ও দূর্ঘটনা রোধে জনসার্থে আরো কঠিন কাজ করতেও আমি প্রস্তুত আছি।


Logo